মা-মেয়েকে কুপিয়ে জখম চাঁপাইনবাবগঞ্জে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

মা-মেয়েকে কুপিয়ে জখম চাঁপাইনবাবগঞ্জে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানের মালিকানা দ্বন্দ্বের ঘটনায় মা ও মেয়েকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

বৃহস্পতিবার (০৪ জুলাই) সকালে উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে ওই গ্রামের আজিজুর রহমানের মেয়ে নাহিদা আক্তার (২৬) ও তার মা রশিদা বেগম (৬৫)। তাদের মধ্যে নাহিদার হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি চাঁদপুর গ্রামের একটি আমবাগানের মালিকানা নিয়ে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আফজাল হোসেন রশিদা বেগমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরবর্তীতে এ নিয়ে দুই পক্ষের মধ্যে সালিশ পর্যন্ত হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে আজ সকাল সাড়ে ৮টায় রশিদা বেগমের লোকজন আম পাড়ার সময় প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন জোর করে আম নিয়ে চলে যায়।

এ সময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আক্তার বাধা দিলে আফজাল হোসেনের লোকজন নাহিদাকে হাসুয়া দিয়ে ডান হাতের কব্জি কেটে দেয়। তার মা তাকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে এবং মা ও মেয়ের অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানান জরুরি বিভাগের চিকিৎসক খায়রুন নেসা।

শিবগঞ্জ থানার ওসি শিকদার মো. মশিউর রহমান জানান, আমবাগানের মালিকানা নিয়ে আফজাল ও তার লোকজন নাহিদা ও তার মাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

Comment here