মিরপুরে আরেকজনের মৃত্যু, পরিবার বলছে করোনায় - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

মিরপুরে আরেকজনের মৃত্যু, পরিবার বলছে করোনায়

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরের টোলারবাগে এক ব্যক্তি মারা গেছেন।  আজ রোববার সকালে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে মারা যাওয়া ব্যক্তির নমুনা সংগ্রহ করে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)।  সে নমুনার ফলাঢল হাতে না এলেও পরিবার বলছে আজ বিকেলে কুর্মিটোলা হাসপাতাল থেকে জানানো হয় মারা যাওয়া ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত।

এর আগে গতকাল শনিবার মিরপুরের টোলারবাগে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়। আজ রোববার মারা যাওয়া ব্যক্তির সঙ্গে শনিবার মারা যাওয়া ব্যক্তির ঘনিষ্ঠতা ছিল। তারা পাশাপাশি ভবনের বাসিন্দা ছিলেন।

মৃত ব্যক্তির স্বজনেরা জানান, ওই ব্যক্তির দুদিন ধরে কাশি হচ্ছিল। খাওয়ার রুচি চলে গিয়েছিল। গতকাল শনিবার তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  চিকিৎসকরা ওই ব্যক্তির কিছু নমুনা সংগ্রহের পর বাসায় পাঠিয়ে দেন। আজ শনিবার সকালে আইইডিসিআর তার নমুনা সংগ্রহ করে।

তারা জানান, আজ বিকেল থেকে তার শরীর আবার খারাপ হতে থাকে। একপর্যায়ে শ্বাসকষ্টে তিনি অচেতন হয়ে পড়েন।  জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স ডাকা হলে রোগীর উপসর্গ শুনে অ্যাম্বুলেন্সচালক তাকে নিতে অস্বীকৃতি জানান। পরে তারা আরেকটি অ্যাম্বুলেন্স ডেকে কুর্মিটোলায় যান। হাসপাতালে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ব্যক্তি সায়েন্স ল্যাবরেটরির সাবেক কর্মকর্তা বলে জানা গেছে।

এ বিষয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

Comment here