মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা, ছেলে পলাতক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা, ছেলে পলাতক

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কে রাশিদা খানম (৬৫) নামে এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা করা হয়েছে। তিনি প্রয়াত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা গাজী তোজাম্মেল হকের স্ত্রী। হত্যাকাণ্ডের পর থেকেই রাশিদা খানমের ছেলে নাহিদ ইমরান ওরফে নিয়ন পলাতক রয়েছেন।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, রাশিদা বেগমের ছেলে নিয়ন একজন স্বাস্থ্য সহকারী। রাশিদা খানও স্বাস্থ্য সহকারী ছিলেন। নিয়ন জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। এই টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে টাকা দাবি করতেন।

আজ মঙ্গলবার সকালে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় নিয়নের। একপর্যায়ে নিয়ন তার মাকে বিছানার ওপর ফেলে ধারালো ছুরি দিয়ে গলাকেটে পালিয়ে যান। ঘটনার সময় নিয়নের স্ত্রী এবং তার ছোট ভাইয়ের স্ত্রী বাড়িতেই ছিলেন।

সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় তিনি সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডের সঠিক কারণ জানা যায়নি। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। ছুরিতে ঘাতকের হাতের ছাপ পাওয়া গেছে। দ্রুততম সময়ের মধ্যে এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেপ্তার করা সম্ভব হবে। ঘটনার পর থেকে নিহতের বড় ছেলে নিয়ন পলাতক রয়েছেন।

Comment here