মুরাদের ফোনালাপ ফাঁস : ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মুরাদের ফোনালাপ ফাঁস : ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে। গতকাল সোমবার রাতে মিন্টু রোডের কার্যালয়ে ডাকা হয়েছিল তাকে। তার সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা বলেন ডিবি কর্মকর্তারা।

অতিরিক্ত পুলিশ সুপার সমমর্যাদার এক কর্মকর্তা হোয়াটসঅ্যাপ কলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাম্প্রতিক কিছু ঘটনা নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ সময় ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ উপস্থিত ছিলেন। ইমনের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গেও কথা বলবে পুলিশ।

এদিকে এক দায়িত্বশীল সূত্র জানায়, রোববার রাতে ইমন, মাহিয়া মাহি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে, প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে তাকে পদত্যাগের এ নির্দেশ দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সম্প্রতি একটি ভার্চুয়াল টকশোতে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডা. মো. মুরাদ। এরপর তার সমালোচনা করেন অনেকে। এছাড়া তার পদত্যাগেরও দাবি ওঠে।

 

Comment here