মৌলভীবাজারের কুলাউড়ায় ঝুলন্ত এক কিশোরীর লাশ উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

মৌলভীবাজারের কুলাউড়ায় ঝুলন্ত এক কিশোরীর লাশ উদ্ধার

তরফদার মামুন মৌলভীবাজার প্রতিনিধিঃ কুলাউড়া উপজেলার পৃথীমপাশা ইউনিয়নের ধামুলি গ্রামে ঝুলন্ত এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে গলায় ফাঁস লাগানো অবস্থায় ফাতেহা জান্নাত রিয়া নামক ১৭ বছরের এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়।। মৃতঃ কিশোরী ওই ইউনিয়নের ধামুলি গ্রামের ওয়ারিছ আলি কনা মিয়া (গমপীর) এর মেয়ে ।
নিহতের পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজনের অজান্তে ফাতেহা নিজের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কিছুসময় পরে পরিবারের লোকজন ঘরের একটি রুমের মধ্যে ফাতেহার দেহ ঝুলতে দেখে চিৎকার শুরু করেন। তাৎক্ষণিক স্থানীয় একজন চিকিৎসক আনলে ফাতেহা মারা গেছেন বলে নিশ্চিত করেন ওই চিকিৎসক। খবর পেয়ে দুপুরের দিকে কুলাউড়া থানা পুলিশ এসে তার লাশ উদ্ধার করে নিয়ে যায় ।
পৃথীমপাশা ইউপির চেয়ারম্যান নবাব আলী বাকর খাঁন (হাসনাইন) জানান , খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি । স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি, প্রেমঘটিত কারণে মেয়েটি আত্মহত্যা করেছে । নিহতের পারিবারিক ফোনেও এ সম্পর্কিত কয়েকটি কল রেকর্ড রয়েছে ।
কুলাউড়া থানার এসআই নিরঞ্জন তালুকদার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক সুরতহালে গলায় ফাঁসের চিহ্ন ছাড়া আর কিছু পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রেমঘটিত কারণে ফাতেহা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে এলাকার লোকজন বলাবলি করছে।

Comment here