মৌলভীবাজারে প্রাথমিক শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিঠির মানববন্ধন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

মৌলভীবাজারে প্রাথমিক শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিঠির মানববন্ধন

তরফদার মামুন মৌলভীবাজার থেকেঃ প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা-২০১৮ইং এ লিখিত পরীক্ষায় উর্ত্তীন এবং মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনকারী ৬১টি জেলার ৩৭ হাজার চাকুরী প্রার্থী সবাইকে প্যানেল এর মাধ্যমে সরাসরি নিয়োগ করার দাবীতে সারাদেশের ন্যায়  মৌলভীবাজারে মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়।
মৌলভীবাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন কমিঠি জেলার প্রেসক্লাব এর সামনে আজ ২৪ ফেব্রুয়ারী সকালে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্যানেল বাস্তবায়ন মৌলভীবাজার জেলা কমিঠির সভাপতি সজিব আচার্য্য এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল দাস এর সঞ্চালনায় আয়োজিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- খাদিজা আক্তার, ইমন চৌধুরী,পপি দে, কনক দে, অর্পণ মালাকার, জুয়েল, তিথি দে, অনণ্যা ভট্রাচার্জ, রতন নাথ, তাহমিনা এনি-সহ জেলার সকল উপজেলার শিক্ষার্থীরা।
এ-সময় বক্তারা বলেন- বঙ্গবন্ধুর শততম জন্মদিনে তার আদর্শ কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের জোড়ালো দাবী প্রায় ৩৭ হাজার মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনকারী বেকার যুবক এবং তাদের পরিবারে হাঁসি ফোটাবেন বলে আমারা প্রত্যাশা রাখছি। “ আমরা শিক্ষিত বেকার, তাই এ কঠিন যন্ত্রনা”। “মুজিববর্ষে কেউ বেকার থাকবেনা” এ শ্লোগানের বাস্তবায়ন চাই।
বক্তারা আরো বলেন- বর্তমানে চরম শিক্ষক সংকট বিদ্যমান। আগে ৬ মাস পর পর সহকারী শিক্ষক ও ২ বছর পর পর প্রাথমিক শিক্ষক নিয়োগ করা হতো। বিশেষ করে মেয়েদের এইচএসসি পাশে চাকুরীতে প্রবেশের এটাই  ছিল সর্বশেষ বিজ্ঞপ্তি। তাছাড়া ২০১০, ২০১২,২০১৩ সালে প্যানেল হয়েছে এবং ২০১৪ সালেও প্যানেলের মাধ্যমে প্রায় ৪৩ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হয়েছে তা হলে এখন কেন নেই।

Comment here