ময়মনসিংহের ফুলপুরে গরীব ও অসহায়দের পাশে গ্রামাউস - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

ময়মনসিংহের ফুলপুরে গরীব ও অসহায়দের পাশে গ্রামাউস

মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর প্রতিনিধি) : ময়মনসিংহের ফুলপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে গরীব ও অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে গ্রামীন মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস)। বৃহঃপতিবার দুপুরে গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা(গ্রামাউস) এর ফুলপুর কার্যালয়ের সামনে তাদের সংস্থার নিজস্ব  কর্মীগনের সহায়তায় গরীব,অসহায়, হতদরিদ্র ও এতিমদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তাদের বিতরনী খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, ও সাবানসহ আরও অনেক প্রয়োজনীয় দ্রব্য। এই ত্রাণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ সাইফুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস) এর পরিচালক ফজলুর রহমান, উপ-পরিচালক হাবিবুর রহমান, আবুল কালাম আজাদ, আঞ্চলিক ব্যবস্থাপক নিপেন চন্দ্র ভদ্র, এরিয়া ব্যবস্থাপক আব্দুস সোবহান,তাসজিদ আহমেদ শাহীনসহ আরও অনেকেই।
জানা যায় যে, ত্রাণ বিতরন কাজের উদ্বোধনের পর গ্রামাউসের নিজস্ব গাড়িতে করে ২০০ শত ত্রাণের ব্যাগ নিয়ে গ্রামাউস কর্মীরা ফুলপুরের পয়ারী, বাহাদুরপুর ও রামভদ্রপুরসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র পরিবারের মাঝে তা বিতরণ করেন। গ্রামাউস আরও ১৮০০ শত গরীব ও অসহায় পরিবারকে ত্রাণ দিবে বলে জানা গেছে।

Comment here