যাত্রীবাহি বাস উল্টে আহত ২৫, অলৌকিকভাবে বাঁচলেন যুবক! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

যাত্রীবাহি বাস উল্টে আহত ২৫, অলৌকিকভাবে বাঁচলেন যুবক!

কালীগঞ্জ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ-চুয়াডাঙ্গা সড়কে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।  উল্টে পড়া গাড়ির নিচে চাপা পড়েছিলেন রুবেল নামে এক যাত্রী। তাকে জীবিত উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে ফায়ার সার্ভিস কর্মীরা।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কালীগঞ্জ-চুয়াডাঙ্গা সড়কের পাতিবিলা ইটভাটা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন মহেশপুর উপজেলার শাহাবুদ্দিন (৫০), রুহুল আমিন (২৫), চম্পা খাতুন (৩৫), হরিণাকুণ্ডু উপজেলার শারমিন খাতুন (২৫), আতিক হাসান (৩০), সুবোধ (২৮), আতিয়ার (৮০), হাওয়া (১৬), রুবেলসহ (৩০) ২৫ জন।

বাসের আহত কয়েকজন যাত্রীর সঙ্গে কথা বলে জানা গেছে, জীবননগর থেকে কালীগঞ্জের উদ্দেশে যাওয়ার পথে সাজিম পরিবহন নামে বাসটি পাতিবিল ইটভাটা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।  এসময় রুবেল বাসটির নিচে চাপা পড়েন। পরে জীবিত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। যাত্রীদের অভিযোগ, বাসটি দ্রুতগতিতে চলছিল।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সম্পা মোদক জানান, আহত ২৫ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  গুরুতর অবস্থায় বেশ কয়েকজনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবুল খায়ের জানান, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আংশকাজনক।প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comment here