রংপুরে সওদাগর ডট কম ট্রেড সেন্টারের উদ্বোধন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিজ্ঞাপন

রংপুরে সওদাগর ডট কম ট্রেড সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ গতকাল বিকেলে সওদাগর.কমের অনুমোদিত ট্রেড সেন্টারের যাত্রা শুরু হলো রংপুর শহরতলীতে “আলী এন্টারপ্রাইজ” এর অধীনে । এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ, বিশেষ অতিথি ছিলেন রংপুর চেম্বার অফ কমার্সের চেয়ারম্যান মুদতাফা সোহরাব চৌধুরী, রংপুর মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এর প্রেসিডেন্ট মো. রেযাউল ইসলাম মিলন ও ভাইস প্রেসিডেন্ট মোঃ শামছুর রহমান, রংপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রফিক সরকার ও রিপোর্টাস ক্লাবের প্রেসিডেন্ট হালিম আনসারি

আয়োজনে উপস্থিত ছিলেন সওদাগর.কমের প্রতিষ্ঠাতা আরিফ চৌধুরী সহ প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। shodagor.com মূলত একটি অনলাইন পাইকারি মার্কেটপ্লেস, যা প্রস্তুতকারক, উৎপাদনকারি এবং আমদানিকারকদের পন্যের জন্য নতুন বাজার সম্প্রসারন করে নতুন হাজারো ক্রেতা খুজে আনবে, ব্যবসার পরিধি বাড়াবে, বিক্রয় বাড়াবে এবং বাজারজাতকরণের খরচ কমিয়ে আনবে, পাবে ন্যায্য মুল্য।একইভাবে খুচরা বিক্রেতা, নতুন ব্যবসায়ীরা খুব সহজে এবং কম খরচে নিজের জায়গায় বসেই পন্যের সোর্সিং করতে পারবেন shodagor.com থেকেই । প্রধান অতিথির বক্তব্যে মেয়র মোস্তাফিজুর রহমান বলেন, ” ব্যবসায়ীদের জন্য অনলাইনের মাধ্যমেই পণ্যের পাইকরী বাজার সৃষ্টির আইডিয়া রংপুরে একদম নতুন, সওদাগর.কমকে অনেক ধন্যবাদ যে তারা দেশজুড়ে ছড়িয়ে থাকা ব্যবসায়ীদের পাশে দাঁড়াচ্ছেন।” ছোট, মাঝারি, বড় সব ধরনের দেশীয় প্রস্তুতকারক, উৎপাদনকারি, আমদানিকারক এবং পাইকারী ব্যবসা প্রতিষ্ঠান যারা আছেন তারা আমাদের এই দেশিয় সরবরাহকৃত অনলাইন ভিত্তিক পাইকারী বাজার shodagor.com এর সাথে নিজেদের যুক্ত করে খুব সহজেই সারা দেশে ছড়িয়ে দিতে পারবেন নিজেদের পন্য ও সেবা।ট্রেডসেন্টারের মাধ্যমে প্রতিষ্ঠানটি- তার এলাকার পাইকারী ক্রেতা এবং বিক্রেতাদের প্রশিক্ষণ দেয়া।

নতুন ক্রেতা এবং বিক্রেতা তৈরি করা এবং অনলাইনে shodagor.com এর মাধ্যমে পন্যের কেনা বেচায় সহযোগিতা করা,নতুন ক্রেতা/বিক্রেতা ভেরিফাই করা ও শিপমেন্টের কাজ করা দ্রুত হবে।

Comment here