রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনা , নিহত ২ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনা , নিহত ২

রাজধানীর শান্তিনগর ও বাড্ডায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সোহেল (৩০) ও রিমভি (২৫) নামের দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাতে পৃথক এ দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, ভাটারা নতুনবাজার এলাকার বাসিন্দা সোহেল গতরাত পৌনে ১টার দিকে দূর সম্পর্কে ভাই কবিরকে (২৮) সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন। শান্তিনগরে ফ্লাইওভার ব্রিজ থেকে নেমে লাজফার্মার সামনের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুইজনই ছিটকে পড়লে সোহেল গুরুতর আহত হয়। ওই অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১টায় তাকে মৃত ঘোষণা করেন। সোহেলের সঙ্গে থাকা কবির সামান্য আহত হয়েছে। তারা দুইজন মামাতো ফুপাতো ভাই।

এদিকে গতরাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হবার সময় পিকআপের ধাক্কায় ও একটি বাসচাপায় রিমভি নামের এক নারী নিহত হয়েছেন। এতে আহত হয় তার স্বামী সন্তানসহ তিনজন। পরে হাসপাতালে নিয়ে গেলে রাতে রিমভিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

রিমভির চাচা মাসুদ জানান, ভাটারা নতুন বাজার থাকত রিমভি। তার স্বামীর নাম কাবুল। বাড্ডা থানার এসআই শহিদুল আলম ঘটনার পরপরই বাসটিকে জব্দ করলেও পিকআপটি পালিয়ে যায়। নিহত রিমভির স্বামী ও সন্তান এখন মোটামুটি ভালো আছে।

Comment here