রাজধানীর খিদমাহ হাসপাতালের সামনের পড়েছিল নিরাপত্তাকর্মীর লাশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রাজধানীর খিদমাহ হাসপাতালের সামনের পড়েছিল নিরাপত্তাকর্মীর লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও থানা এলাকার খিদমাহ হাসপাতালের সামনের ফুটপাত থেকে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম কাজী সালাউদ্দিন মাসুম (৫৫) ৷ তার মুখ, মাথা ও কানে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত সালাউদ্দিন মাসুম গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার বোয়ালিয়া গ্রামের বাসিন্দা। এক ছেলে ও এক মেয়েসহ পরিবার নিয়ে খিলগাঁও মেরাদিয়া কমিশনার গলিতে থাকতেন তিনি।

আজ বুধবার সকালে লাশটি উদ্ধার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। খিলগাঁও থানার পরিদশর্ক (তদন্ত) সুজিত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, খিলগাঁও চৌরাস্তায় কয়েকটি দোকানের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন সালাউদ্দিন। সকালে খবর পেয়ে খিদমাহ হাসপাতাল সামনের ফুটপাত থেকে তার লাশটি উদ্ধার করা হয়। তার মুখসহ মাথায় ও কানে আঘাত রয়েছে।

তিনি আরও  জানান, সালাউদ্দিন খিলগাঁও চৌরাস্তায় যেখানে নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন, সেখানে গতকাল মঙ্গলবার রাতে ৩টি দোকানে তালা ভেঙে চুরি হয়েছে। পরে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, দুষ্কৃতিকারীরা একটি পিকআপভ্যান নিয়ে সেখানে আসে। এরপর তাদের সঙ্গে কথা কাটাকাটি হয় সালাউদ্দিনের। পরবর্তীতে তারা সিসিটিভির আওতার বাইরে চলে যায়। এরপর কী হয়েছে, তা আর দেখা যায়নি।

নিহত সালাউদ্দিনের ছেলে কাজী সাদ্দাম হোসেন অপু জানান, গতকাল মঙ্গলবার রাতে ডিউটিতে ছিলেন তার বাবা। এরপর আজ বুধবার সকাল ৯টায় খবর পান খিদমাহ হাসপাতালের সামনে তার বাবার লাশ পড়ে আছে। তখন সেখানে গিয়ে লাশটি দেখতে পান। তার বাবার মুখসহ মাথায় আঘাত রয়েছে।

পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে, ওই দুষ্কৃতিকারীরা নিরাপত্তাকর্মী সালাউদ্দিনকে খুন করে খিদমাহ হাসপাতালের সামনে ফেলে গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে এবং তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Comment here