রাজশাহীর জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রাজশাহীর জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীতে আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার বিকেল ৩টায় নগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জনসভাস্থলে পৌঁছান তিনি।

এ সময় মঞ্চ থেকে স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান দলের জ্যেষ্ঠ নেতারা। প্রধানমন্ত্রীও হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে প্রবেশ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। পরে প্রধানমন্ত্রী জনসভা থেকে ২৬টি প্রকল্প উদ্বোধন করেন। ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ছয়টি প্রকল্পের।

এর আগে মাদ্রাসা মাঠে দুপুর ১টায় সমাবেশ শুরু হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা সমাবেশে বক্তব্য রাখেন। সকাল ১১টার মধ্যেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। রাজশাহী পরিণত হয়েছে মিছিলের নগরীতে। শহরের ৩টি প্রবেশপথ দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা আজ ভোর থেকেই ছোট-বড় মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে শুরু করেন।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বাসে-ট্রাকে এবং পায়ে হেঁটে জনসভাস্থলে এসেছেন। এ ছাড়া, ৮টি ট্রেন ভাড়া করে জয়পুরহাট, বগুড়া, সিরাজগঞ্জ, নাটোর, পাবনা ও চাঁপাইনবাবগঞ্জ থেকে নেতাকর্মীদের রাজশাহী আসার ব্যবস্থা করা হয়েছে। ছোট ছোট ট্রাক থেকে তাদের মাঝে খাবার, পানি, ক্যাপ ও টি শার্ট বিতরণ করা হয়েছে।

সমাবেশকে ঘিরে ২টি বড় বড় পানির ট্যাংক ছাড়াও শহরের বেশ কয়েকটি স্থানে ৫ লাখ পানির বোতল রাখা হয়েছে। শহরের চলমান ট্রাফিক ব্যবস্থায় পরিবর্তন আনা হয়েছে। দূর থেকে আসা বাস-ট্রাকগুলো রাখার জন্য প্রধান প্রধান সড়কের একটি করে লেন ব্যবহার করতে বলা হয়েছে।

নেতাকর্মীরা বলছেন, প্রধানমন্ত্রী রাজশাহীবাসীকে অনেক দিয়েছেন। কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে। সেজন্য তারা প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞ জানাতেই সমাবেশে এসেছেন।

মিছিল করে আসা মানুষের অনেককে বলতে শোনা গেছে যে, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে চান। তারা তার কাছ থেকে ভবিষ্যৎ পরিকল্পনা শুনতে চান।

 

Comment here