রাস্তায় পড়েছিল লাশ, করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বরিশালসমগ্র বাংলা

রাস্তায় পড়েছিল লাশ, করোনা আতঙ্কে কাছে যায়নি কেউ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অজ্ঞাত এক বৃদ্ধার লাশ রাস্তায় দীর্ঘক্ষণ পড়েছিল। কিন্তু করোনাভাইরাস আতঙ্কের কারণে কাছে যায়নি কেউ। খবর পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

গতকাল শুক্রবার উপজেলার পয়সারহাট ব্রিজসংলগ্ন রাস্তায় ওই অজ্ঞাত ওই ব্যক্তির লাশ পড়েছিল। তবে এখন প্রর্যন্ত ওই বৃদ্ধার লাশ কেউ শনাক্ত করেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার পয়সারহাট ব্রিজসংলগ্ন রাস্তায় ওই ব্যক্তির লাশ পড়েছিল। সকাল থেকে ওই এলাকার লোকজন রাস্তায় লাশ দেখলেও করোনা আতঙ্কে কেউ কাছে যায়নি। বিকেলে ওই এলাকার চৌকিদার লাশ পড়ে থাকার বিষয়টি পুলিশকে জানায়। পরে লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করে পুলিশ।

তবে ওই এলাকায় মানসিক ভারসাম্যহীনভাবে ওই বৃদ্ধাকে কয়েকদিন যাবৎ অসুস্থ অবস্থায় স্থানীয় লোকজন ঘোরাফেরা করতে দেখেছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আগৈলঝাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Comment here