রূপগঞ্জে সদর ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

রূপগঞ্জে সদর ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

রুবেল শিকদার, নারায়ণগঞ্জ প্রতিনিধি :  নারাণয়গঞ্জের রূপগঞ্জে সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমাদান সম্পুন্ন করছে। বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমানের কাছে এ মনোনয়নপত্র জমা দেয়।

এবারের রূপগঞ্জ সদর ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সালাউদ্দিন ভুইয়া ও সতন্ত্র প্রার্থী এ্যাড. কবির হোসেন চেয়ারম্যান পদে প্রার্থীতা করছেন এবং ৯টি ওয়ার্ডে মেম্বার প্রার্থী ৩২ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে মোট। অপরদিকে আবু মোহাম্মদ মাছুম সংবাদ সম্মেলনের মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী প্রত্যাহার করেন। ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান জানান, রূপগঞ্জ সদর ইউনিয়নের নির্বাচন মনোনয়নপত্র যাচাই বাছাই ১৫ সেপ্টেম্বর,ই-মেইলে ফুটেজ দেয়া আছে, রূপগঞ্জে সদর ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমাদান সম্পুন্ন নারাণয়গঞ্জের রূপগঞ্জে সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা মনোনয়নপত্র জমাদান সম্পুন্ন করছে।

বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুর রহমানের কাছে এ মনোনয়নপত্র জমা দেয়। এবারের রূপগঞ্জ সদর ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সালাউদ্দিন ভুইয়া ও সতন্ত্র প্রার্থী এ্যাড. কবির হোসেন চেয়ারম্যান পদে প্রার্থীতা করছেন এবং ৯টি ওয়ার্ডে মেম্বার প্রার্থী ৩২ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে মোট ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়। উপজেলা নির্বাচন অফিসার মাহবুবুর রহমান জানান, রূপগঞ্জ সদর ইউনিয়নের নির্বাচন মনোনয়নপত্র যাচাই বাছাই ১৫ সেপ্টেম্বর,মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টেম্বও এবং আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে ।

Comment here