লালমোহন উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি নুরুন্নবী শাওন,সম্পাদক ফখরুল হাওলাদার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

লালমোহন উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি নুরুন্নবী শাওন,সম্পাদক ফখরুল হাওলাদার

দ্বীন ইসলাম নয়ন ,ভোলা জেলা প্রতিনিধি : ভোলার লালমোহন উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে দ্বিতীয়বারের মত নির্বাচিত হয়েছেন সংসদ সদস্য আলহাজ¦ নুরুন্নবী চৌধুরী শাওন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ফখরুল আলম হাওলাদার।
মঙ্গলবার সকাল ১১টায় লালমোহন পৌরসভায় সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলন শুরু হয়। ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ নুরুন্নবী চৌধুরী শাওনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।
সম্মেলনে উপস্থিত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি,  সম্পাদক ও ডেলিগেটদের অংশগ্রহণে সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে নুরুন্নবী চৌধুরী শাওনের নাম প্রস্তাব করেন  উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি অধ্যক্ষ একেএম নজরুল ইসলাম। এসময় উপস্থিতিদের সামনে সাংসদ শাওনকে সভাপতি হিসেবে সমর্থন করেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে ফখরুল আলম হাওলাদারের নাম প্রস্তাব করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম। ফখরুল আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক হিসেবে সমর্থন করেন ধলীগৌরনগর ইউপি চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম মিন্টু।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, লালমোহন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলী রেজা মিয়া, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন প্রমুখ।

Comment here