লোহাগড়ায় সম্প্রীতির বন্ধন বৈঠক ও আলোচনাসভা অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

লোহাগড়ায় সম্প্রীতির বন্ধন বৈঠক ও আলোচনাসভা অনুষ্ঠিত

মোঃ আঃ রহমান শেখ, ( লোহাগড়া, নড়াইল ): নড়াইলের লোহাগড়ায় সম্প্রীতির বন্ধন বৈঠক ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব- চালিঘাট গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চলমান দ্বন্দ্বের অবসান ঘটিয়ে সবাই শান্তিপূর্ণভাবে বসবাস করার উদ্দেশ্যে এ সম্প্রীতির বন্ধন আয়োজন করে লোহাগড়া থানা কমিউনিটি পুলিশ। বুধবার ( ০৫ ফেব্রুয়ারি ) বিকাল ৪ টার দিকে গন্ডব – চালিঘাট নির্মাণাধীন ব্রিজের উপর সম্প্রীতির বন্ধন বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় এসআই মিল্টন কুমার দেবদাসের পরিচালনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসীম উদ্দিন, (পিপিএম বার ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস‍্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তজার পিতা গোলাম মোর্তজা স্বপন। এছাড়াও উপস্থিত লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান (রুনু), উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং কাশিপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান শেখ, সহ সভাপতি মোঃ ফয়জুল হকসহ প্রমুখ নেতাকর্মী।
এছাড়া গন্ডব- চালিঘাটসহ আশপাশের বিভিন্ন গ্রামের জনতা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ জসীমউদ্দীনের উপস্থিতিতে দুপক্ষের নেতারা আর দ্বন্দ্বে জড়াবে না মর্মে উপস্থিত জনতার সামনে অঙ্গীকার করেন এবং একে অন‍্যকে জড়িয়ে আলিঙ্গন ও করমর্দন করেন।

Comment here