শপথ তারেক রহমানের সিদ্ধান্তেই : মির্জা ফখরুল - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

শপথ তারেক রহমানের সিদ্ধান্তেই : মির্জা ফখরুল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সিদ্ধান্তেই দলীয় এমপিরা শপথ নিয়েছেন বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা নিশ্চিত করা, তার মুক্তি এবং একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে আমরা সংসদে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আজ সোমবার রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এ কথা বলেন।

সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, গতকাল সন্ধ্যায় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আলোচনা করেন। দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে তিনি আলোচনা করেছেন। তারই পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অনুমতি নিয়ে আজ বিকেলে শপথ নিতে সংসদে স্পিকারের কার্যালয়ে যান বিএনপির চার পার্থী। তারা হলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত মো. আমিনুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত হারুনুর রশিদ, ব্রাহ্মণবাড়িয়া-২ আসন থেকে নির্বাচিত উকিল আবদুস সাত্তার ভূঁইয়া ও বগুড়া-৪ আসন থেকে নির্বাচিত মোশাররফ হোসেন।

এর আগে গত বৃহস্পতিবার অনেকটা আকস্মিকভাবেই ঠাকুরগাঁও-৩ আসেন বিএনপি থেকে নির্বাচিত জাহিদুর রহমান শপথ নেন। পরে দল থেকে তাকে বহিষ্কার করা হয়।

একাদশ জাতীয় সংসদে বিএনপি থেকে নির্বাচিত ছয়জনের মধ্যে এখন শুধু মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ নেওয়া বাকি রয়েছে।

Comment here