শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থা আশঙ্কাজনক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

শুটিংয়ে দগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থা আশঙ্কাজনক

বিনোদন প্রতিবেদক : শুটিং চলাকালীন বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা এখনো আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, রোববার ও সোমবার আঁখির একইরকম অবস্থা ছিল। তেমন পরিবর্তন হয়নি। তার শ্বাসনালীসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। শারীরিক অবস্থা বুঝে আজ মঙ্গলবার তাকে কেবিনে স্থানান্তর করা হতে পারে।

গত শনিবার রাজধানীর মিরপুরে একটি টেলিছবির শুটিংয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ শারমিন আঁখি। ওইদিন আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির বলেন, শুটিং হাউজটি সম্পূর্ণ নতুন। এটি এই হাউজের দ্বিতীয় কাজ। পেইন্টিংয়ের স্মেল থেকেও দুর্ঘটনাটি হতে পারে। তবে কেউ নির্দিষ্ট কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়।

এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। শোবিজে আঁখির যাত্রা শুরু হয় ‘অরিন্দম নাট্য সম্প্রদায়ের মধ্য দিয়ে। পরবর্তীতে নাম লেখান টিভি নাটকে। কাজ করেছেন নাটক, সিনেমা, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও এবং টেলিছবিতেও।

 

Comment here