শোকের মাসেই ২য় দফা হামলার স্বীকার ছাত্রলীগ নেতা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

শোকের মাসেই ২য় দফা হামলার স্বীকার ছাত্রলীগ নেতা

রাশেদ ইসলাম : এখনো গায়ে আঘাতের দাগ শুকায়নি। সেই কাচাঁ আঘাতের উপর আবারো হামলা করলো সন্ত্রাসীরা। জেলার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুর উপর আবারো হামলা হয়েছে। সপ্তাহ খানেকের ব্যাবধানে আবারো এই ছাত্রলীগ নেতার উপর হামলা করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল রাত আনুমানিক ৯ টার দিকে উপজেলা সদর থেকে বাসায় যাচ্ছিলেন জিকু। বাসার একেবারে কাছেই শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের পাশে যেতেই ২০ থেকে ২৫ জনের একদল সন্ত্রাসী অতর্কিত হামলা করে জাকিরুল হাসান জিকুর উপর। এ সময় সন্ত্রাসীদের হাতে থাকা লাঠি ও হকিস্টিক দিয়ে উপুর্যপরি পিটাতে থাকে সন্ত্রাসীরা।

একসময় জিকু আহত হয়ে মাটিতে লুটিয়ে পরলে চলে যায় সন্ত্রাসীরা। আহত জিকুকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। শরীরে ও চোখেঁ মারাত্বক আঘাত পাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। উল্ল্যেখ্য, গত ২২ আগষ্ট শ্রীপুর রেল গেট এলাকায় জিকুর উপর হামলা করা হয়েছিল।

সেই ঘটনায় জিকু বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় মামলা করেছিল। এ বিষয়ে গাজিপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল আলম রবিন বলেন, শোকের মাস আগষ্টেই সপ্তাহখানেকের ব্যাবধানে উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলা খুবই লজ্বাজনক ঘটনা যেখানে নিজ দল আওয়ামীলীগ ক্ষমতায়।

তিনি আরো বলেন, পুর্বের ঘটনায় মামলা হওয়ার পরও আসামী গ্রেফতার না হওয়ায় আসামীরা আরো উৎসাহী হয়েই আবারো হামলা করেছে। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, ঘটনার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অতিদ্রুত আসামী গ্রেফতার করার জন্য ইতিমধ্যেই বিশেষ অভিযান শুরু হয়েছে।

Comment here