শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

মোঃ হুমায়ূন কবির, স্টাফ রিপোটার : গাজীপুরের শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী দলের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ। ১২/১০/২০১৯ইং শনিবার রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়া থানার ইসলামনগর এলাকা থেকে শাহীন ওরফে চিকন আলী ১৩/১০/২০১৯ইং রোববার ভোর সাড়ে ৩টায় শ্রীপুর উপজেলার বেতঝুড়ি গ্রাম থেকে সুন্দরী আনোয়ারকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলো, ১/শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামের সৈয়দ আহাম্মদ ওরফে সৈয়দ আলীর ছেলে শাহীদ ওরফে শাহীন ওরফে চিকন আলী (২৬) ২/বেতঝুড়ি গ্রামের ছফুর উদ্দিনের ছেলে আনোয়ার ওরফে সুন্দরী আনোয়ার (৩৫) শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস,আই মোঃ শহীদুল ইসলাম মোল্লা (বিপিএম) জানান। গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত ও ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তাদের ধরতে বিভিন্ন সময় অভিযান চালিয়েছে পুলিশ।আসামীরা খুব দূর্ধর্ষ হওয়ায় নতুন নতুন কৌশল অবলম্বন করে ডাকাতি করতো। রাতে পুরাতন কবরে ভিতর অবস্থান করায় তাদের খোজে পাওয়া কষ্টসাধ্য ছিলো।

পুলিশের তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ফোনের কললিস্টের সূত্রধরে অভিযান চালিয়ে আশুলিয়া থানার ইসলামনগর এলাকা থেকে শাহীন ওরফে চিকন আলীকে গ্রেফতার করা হয়। শাহীন ওরফে চিকন আলীকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শ্রীপুর উপজেলার বেতঝুড়ি গ্রাম থেকে আনোয়ার ওরফে সুন্দরী আনোয়ারকে গ্রেফতার করা হয়। ডাকাতি ও ছিনতাই করাই তাদের একমাত্র নেশা ও পেশা। শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান। গ্রেফতারকৃরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।এরা বিভিন্ন সময় অভিনব কৌশল অবলম্বন করে চুরি, ছিনতাই ও ডাকাতির কাজে অংশ নেয়।

গ্রেফতারকৃত চিকন আলীর নামে গাজীপুর, টাঙ্গাইল ও ময়মনসিংহ জেলার বিভিন্ন থানায় ১৮টি এবং তার সহযোগী সুন্দরী আনোয়ার এর নামে ৫টি সহ একাধিক মামলা রয়েছে। বাকী সহযোগীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

Comment here