শ্রীপুরে ছোট ভাইয়ের গলা কেটে দিলো বড় ভাই - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

শ্রীপুরে ছোট ভাইয়ের গলা কেটে দিলো বড় ভাই

রাশেদ ইসলাম : জেলার শ্রীপুরে ১০ম শ্রেনী পড়ুয়া সহোদর এক বড় ভাইয়ের ধারালো ব্লেডের আঘাতে ৪র্থ শ্রেনী পড়ুয়া তারই সহোদর ছোট ভাইয়ের গলা কেটে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে উপজেলার গোসিংগা ইউনিয়নের গোসিংগা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আঃ ছালাম (৮)কে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ছালাম গোসিংগা গ্রামের মনির হোসেনের ছেলে। সে গোসিংগা উচ্চ বিদ্যালয় কিন্ডারগার্টেনের ৪র্থ শ্রেনীর ছাত্র

এ ঘটনায় জড়িত সন্দেহে তার সহোদর বড় ভাই (১৪)কে আটক করেছে থানা পুলিশ। সে গোসিংগা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র। স্থানীয়রা জানান, আহত ছালামের ফুফুর ১৫ হাজার টাকা বাসা থেকে হারিয়ে যায়। এ টাকার বিষয়ে জানতো ছালামের বড় ভাই। এ ব্যাপারে ছালাম তার ফুফুকে বলে দিবে বলে বড় ভাইকে জানিয়েছিলো। এতে বড় ভাই রাগান্বিত হয়ে আজ সকালে ছালাম স্কুলে যাওয়ার সময় পথিমধ্যে স্থানীয় হারুন মিয়ার পরিত্যক্ত পোল্ট্রির একটি টয়লেটে নিয়ে ধারালো ব্লেড দিয়ে ছালামের গলায় আঘাত করে ।

এতে ছালাম গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জয়নব আক্তার জানান, ধারালো ব্লেডের আঘাতে ছালামের শ্বাসনালীর অর্ধেক অংশ কেটে গেছে।

প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রোগীর অবস্থা আশংকাজনক থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এ ঘটনায় আহত ছালামের বড় ভাইকে আটক করা হয়েছে। ঘটনা তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

Comment here