শ্রীপুরে নিখোঁজের এক দিন পড় শিক্ষকের লাশ উদ্ধার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

শ্রীপুরে নিখোঁজের এক দিন পড় শিক্ষকের লাশ উদ্ধার

মোঃ মাহফুজ আহমেদ ,ব্যুরো প্রধান, গাজীপুর জেলা : গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৯নং ওয়ার্ড বহেরাচালা গ্রামের বিলাইঘাটা পাথার পাড় থেকে, মোঃ রাসেল মিয়া (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানা পুলিশ।
নিহত রাসেল মিয়া (২৫) শ্রীপুর উপজেলার ১নং মাওনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সিংদিঘি গ্রামের সুজন মিয়ার ছেলে।
নিহত রাসেল মিয়া, বারোতোপা শিশু কানন একাডেমিতে শিক্ষাকতা করতো।
নিহত রাসেল মিয়া গতো ০৫/০৯/২০২০ইং শনিবার রাত থেকে নিখোঁজ হয় পড়ে রাত থেকে পরিবারের সবাই তাকে অনেক খোজাখোজি করতে থাকে এক পর্যায়ে তাকে আজ ০৬/০৯/২০২০ইং রোববার সকাল ৯:টা দিকে কড়ইতলা বিলাইঘাটা পাথাড় পাড় থেকে তার লাশটি উদ্ধার করে।
নিহত রাসেলের চাচাতো ভাই শরাফত আলী, দৈনিক মুক্ত আওয়াজকে জানান।
শনিবার বিকেলে পাশের বাড়ির আবু বকর মন্ডল ওরফে বাক্কা মন্ডলের ছেলে ইমরান মন্ডল রাসেলকে ডেকে নিয়ে যায়। পরে রাতে রাসেল বাসায় না ফেরায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে লবলং সাগরের পাড়ে (বিলাইঘাটা) এলাকায় একটি লাশ পড়ে থাকার খবর পাই। সেখানে গিয়ে ওই লাশটি দেখে চিনে ফেলি।
শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন, দৈনিক মুক্ত আওয়াজকে, জানান।
লাশের শরীরের বিভিন্ন জায়গায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে, লাশ রাতের আঁধারে এখানে ফেলে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান চলমান।

Comment here