শ্রীমঙ্গলে পাঁচ বছরের শিশু খুন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

শ্রীমঙ্গলে পাঁচ বছরের শিশু খুন

প্রতিনিধি, শ্রীমঙ্গল, মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি চা বাগানে পাঁচ বছরের শিশু খুন হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার বিলাশছড়া চা বাগানে এই ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম লিমন গড়। সে ওই বাগানের শিবু গড়ের ছেলে।

শ্রীমঙ্গল থানা–পুলিশ সূত্রে জানা যায়, নিহত শিশুটির লাশ বিলাশছড়া চা বাগানের ৪নং সেকশসের ছড়ার পাশে পড়ে ছিল। শিশুর গলায় ছুরি দিয়ে কাটা দাগ আছে। এ ছাড়া বুকে ও মাথায় আঘাতের চিহ্ন আছে। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত শিশু লিমনের বাবা শিবু গড় বলেন, চার মাস আগে তাঁর অটোরিকশার ব্যাটারি চুরি হয়েছিল। তখন চোর হিসেবে ইউনুস নামের এক যুবককে ধরা হয়। তিনি তাঁর এলাকার। স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সালিশ করে ইউনুসকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। সেই টাকা ১০ দিনের ভেতর দেওয়ার কথা থাকলেও তিনি তা দেননি। তিন দিন আগে টাকা না দিলে ইউনুসের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন তিনি। এ কারণে ইউনুস তাঁর ছেলেকে হত্যা করেছে বলে তাঁর অভিযোগ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা প্রথম আলোকে বলেন, শিশুটির মা ওই চা বাগানের শ্রমিক। আর বাবা অটোরিকশা চালক। কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনো জানা যায়নি।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালেক প্রথম আলোকে বলেন, শিশুটির পরিবারের সঙ্গে কারো বিবাদের জেরে এই হত্যাকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত চলেছ। শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য লাশ পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Comment here