সরকারের আয়ু বেশিদিন নেই : গয়েশ্বর - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সরকারের আয়ু বেশিদিন নেই : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক,বগুড়া : সরকারের আয়ু বেশিদিন নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, ‘সত্যের জয় অনিবার্য, ভয়ের কোনো কারণ নেই। গণতন্ত্র, স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের দায়িত্ব। আমরা বিএনপির কর্মী, যে দলের জন্ম একজন সৈনিকের হাতে। যুদ্ধই আমাদের ধর্ম, যুদ্ধ করেই গণতন্ত্র প্রতিষ্ঠা করব।’

আজ শুক্রবার বগুড়া সদর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, ‘এখন স্বপ্ন দেখার বা প্রতিশ্রুতি দেওয়ার সময় নয়, এখন বাস্তবায়ন করার সময়। এ সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে তার প্রমাণ দিতে হবে।’ দুর্নীতি, দুঃশাসন থেকে মুক্তি পেতে হলে এ সরকারকে হটাতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

বিএনপির এ নেতা আরও বলেন, ‘আসুন আমরা যুদ্ধটা শুরু করি, সহসাই যুদ্ধ শেষ হবে। সরকারের আয়ু বেশি দিন নেই। আমরা যদি মাঠে না নামি, তাহলে সরকার থাকবে। তারা পাচার করতে থাকবে।’

সম্মেলনে সোলায়মান আলীর সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীমুর রহমান শামীম, ডা. সাখাওয়াত হাসান জীবন, মোস্তাক মিয়া প্রমুখ।

 

Comment here