সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে গোপনে চলছে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে গোপনে চলছে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম

সোহরাব হোসেন বাবু সাতক্ষীরা থেকেঃ মানবতার সেবায় এক অপূর্ব নিদর্শন সৃষ্টি করেছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর ব্যবহারকারী এসোসিয়েশন।

ভারতে থেকে আশা আটকা পড়া পণ্যবাহী ট্রাক চালক ও হেলপারদের মাঝে গত কয়েক দিন যাবত খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে ভোমরা স্থলবন্দর ব্যবহারকারী এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

জানা যায় প্রায় ১০০জনকে এই খাদ্য সহায়তা দিচ্ছে এই প্রতিষ্ঠান। সাথে আশে পাশের গ্রামের অসহায় দুঃস্থ ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে চলেছে নিরবে। আজকেও ১০০ জন আটকা পড়া ভারতীয় ট্রাক ড্রাইভার ও হেলপারের দুপুরের খাবার দেওয়া হয়েছে সাথে সাথে ভোমরা ইউনিয়নের হাড়দ্দাহ গ্রামের অসহায় হতদরিদ্র অভুক্ত ৪০০ জনের মধ্যে খাদ্য সহায়তা করছে এই প্রতিষ্ঠান।

এই মহামারীতে কেউ যেন না খেয়ে দিন যাপন না করে সেই লক্ষ্যে কাজ করে চলেছে ভোমরা স্থলবন্দর ব্যবহারকারী এসোসিয়েশন।
উল্ল্যেখ্য প্রতিষ্ঠানটির লক্ষ্য তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের সভাপতি এজাজ আহমেদ স্বপন। জানতে চাওয়া হয় এভাবে গোপনে খাদ্য সহায়তা দেওয়ার বিষয়টি? তিনি বলেন আমরা ফটো শেসন করে দেখাতে চাই না, যাদেরকে এই সহায়তা প্রদান করছি তারাও কোন না কোন ভাবে পরিস্থিতির শিকার। তাই সকলের কাছে অনুরোধ ছবি তুলে সেটা প্রকাশ করে তাদেরকে ছোট করবেন না দয়াকরে, পারলে নীরবে সহায়তার হাত বৃদ্ধি করুন।

Comment here