সাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির পক্ষে ৩০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির পক্ষে ৩০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

সোহরাব হোসেন বাবু সাতক্ষীরা থেকেঃ সাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির (রেজি নং-খুলনা-১২৮০) পক্ষে তিনশত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো: আব্দুস ছবুর ও কার্যকরী সাভাপতি আব্দুল মোমেন খান চৌধুরীর নেতৃত্বে সমিতির নিজেস্ব কার্যালয়ে এই কার্যক্রম পরিচালিত হয়। এই বিষয়ে জানতে চাইলে তারা বলেন করোনা ভাইরাসের সংক্রামনের ফলে সারা বাংলাদেশ তথা সারা বিশ্ব ইতিমধ্যে আজ লক ডাউন করা হয়েছে।
আর এই পরিস্থিতিতে আমাদের দেশের ট্রাক শ্রমিকরা মানবেতর জীবণযাপন করছে। তাই আমাদের দায়িত্ববোধ থেকে খেটে খাওয়া এই ট্রাক শ্রমিকদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। আমরা ৩০০ ট্রাক শ্রমিক পরিবারে খাদ্য সামগ্রি বিতরণ করেছি। তাদের প্রত্যেককে ১০ কেজি চাল, ৪ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ টি সাবান দেয়া হয়েছে।
আমরা সমাজের বিত্তবানদের অনুরোধ করবো সবাই এগিয়ে আসুন, দেশের মানুষের পাশে দাঁড়ান। আগামীতেও আমাদের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যহত থাকবে। এই সময় আরও উপস্থিত ছিলেন সমিতির সাধাধণ সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য কবিরুল ইসলাম, রফিকুল ইসলাম, জিয়ারুল ইসলমাম সহ আরও অনেকে।

Comment here