সাবরিনাকে নেওয়া হচ্ছে আদালতে, ফের চাওয়া হবে রিমান্ড - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সাবরিনাকে নেওয়া হচ্ছে আদালতে, ফের চাওয়া হবে রিমান্ড

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফের আবারও রিমান্ড চেয়ে আদালতে নেওয়া হবে। আজ শুক্রবার দুপুরে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হবে। তেজগাঁও থানার প্রতারণা মামলায় ফের তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করবে মামলার তদন্ত সংস্থা ডিবি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখার প্রধান ওয়ালিদ হোসেন।

তিনি বলেন, ‘ডা. সাবরিনার কাছ থেকে আরও তথ্য জানার আছে। এ জন্য তার আবারও রিমান্ড চাওয়া হবে। কেননা আগের তিন দিনের রিমান্ডে তিনি গুরুত্বপূর্ণ তথ্য দিলেও কিছু বিষয় এড়িয়ে গেছেন। এ কারণেই আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন।’

আদালত সূত্রে জানা গেছে, ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে তার রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

এর আগে, গত ১৩ জুলাই সাবরিনাকে আদালতে হাজির করে চারদিনের রিমান্ড চেয়েছিল পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১২ জুলাই জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও জোনের একটি টিম।

জেকেজি হেলথ কেয়ারের করোনা টেস্ট নিয়ে প্রতারণার অভিযোগে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ডা. সাবরিনার স্বামী আরিফ চৌধুরীকেও গ্রেপ্তার করা হয়।

সাবরিনার রিমান্ড চলাকালেই গত ১৫ জুলাই কারাগারে থাকা তার স্বামী আরিফুলকে চারদিনের রিমান্ডে পাঠানো হয়। ইতিমধ্যে জেকেজির অপকর্ম সম্পর্কে তাদের দু’জনকে রিমান্ডে মুখোমুখি করে জিজ্ঞাসাবাদও করা হয়।

Comment here