সিদ্ধিরগঞ্জে ৩ মাসের শিশু করোনায় আক্রান্ত! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিদ্ধিরগঞ্জে ৩ মাসের শিশু করোনায় আক্রান্ত!

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় তিন মাসের শিশুসহ আজ শনিবার মোট চারজন করোনাভাইরাস সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি করেপারেশনের (নাসিক) ৬ নম্বর ওয়ার্ডে দুজন এবং ৮ নম্বর ওয়ার্ডে দুজন রয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নাসিক ৬ নম্বর ওয়ার্ডের যে দুজন রোগী শনাক্ত হয়েছেন তারা মূলত এখানকার স্থানীয় বাসিন্দা নন। গত বৃহস্পতিবার চাঁদপুর থেকে এক নারী তার শিশু সন্তানসহ ওই এলাকায় আসেন। ওই নারীর শ্বশুর করোনায় আক্রান্ত হওয়ায় তিনি পালিয়ে এখানে চলে আসেন।

পরে বিষয়টি জানতে পেরে প্যানেল মেয়র-২ ও নাসিক ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান ওই দিনই স্থানীয় প্রশাসনের সহায়তায় বাড়িটি লকডাউন করে দেন এবং সেইসঙ্গে তাদের দুজনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করেন। আজ শনিবার তাদের রিপোর্ট আসে এবং সেখানে দুজনই করোনা পজিটিভ শনাক্ত হয়।

অপরদিকে নাসিক ৮ নম্বর ওয়ার্ডে আরও দুজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তারা দুজনেই পুরুষ। তাদের মধ্যে একজন ওয়ার্ডের নতুন আইলপাড়া এলাকায় আগের আক্রান্ত এক ব্যক্তির নিকট আত্মীয়। আক্রান্ত অপর ব্যক্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার আমাদের সময়কে বলেন, ‘সিদ্ধিরগঞ্জে নতুন করে আরও চারজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে একজন তিনমাস বয়সী শিশু, একজন নারী ও দুজন পুরুষ। আক্রান্তদের বিষয়ে পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।’

Comment here