সিলেটের জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

সিলেটের জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের ও দলের পক্ষে প্রচারণায় সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে জনসভার মঞ্চে উঠেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এ সময় তার পাশে ছিলেন বোন শেখ রেহানা।

আজ বুধবার বিকাল ৩টা ১০ মিনিটের দিকে জনসভা মঞ্চে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। এ সময় নেতাকর্মীরা তাদের বরণ করে নেন।

এরআগে নিজের ও দলের পক্ষে নির্বাচনী প্রচারণায় যোগ দিতে আজ ১১টা ৩৫ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি ৬০১ ফ্লাইটে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আওয়ামী লীগের সভাপতি। বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এদিন সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেটের উদ্দেশে রওনা দেন প্রধানমন্ত্রী। পরে তিনি শাহজালাল ও শাহপরান (রহ.) মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্নভোজ ও বিশ্রাম নেন। এরপর জনসভা মঞ্চে যান।

প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে সকাল থেকে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আশপাশের এলাকা, চৌহাট্টাসহ শহরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল নেমেছে।

সকাল থেকে সিলেট বিভাগের বিভিন্ন জেলা থেকে আসেন তারা। এর মধ্যে নারী নেতাকর্মীদের উপস্থিতি বেশি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আলিয়ার মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে। মাঠে জায়গা না পেয়ে সড়ক থেকে শুরু করে বাসা-বাড়ির ছাদে বসে প্রধানমন্ত্রীর ভাষণের অপেক্ষায় আছেন নেতাকর্মীরা।

Comment here