সেতারা বেগমের হত্যাকান্ডে প্রধান আসামী গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সেতারা বেগমের হত্যাকান্ডে প্রধান আসামী গ্রেফতার

গাজী এনামুল হক (লিটন) ,ব্যুরো চীপ পিরোজপুরঃ পিরোজপুরে ভয়েজ অব আমেরিকার সাবেক বাংলাদেশ প্রতিনিধি আমির খসরু’র মা সেতারা বেগমের হত্যাকারী অন্যতম আসামী শুক্কুর আলী হাওলাদারকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।১৯ অক্টোবর  বুধবার বেলা ১১ টার দিকে শহরের কৃষ্ণচূড়া মোড় থেকে অভিযান চালিয়ে শুক্কুর আলী(৩৭) কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আসামী শুক্কুর আলী ইন্দুরকানী উপজেলার চরগাজীপুর এলাকার হাবিব হাওলাদারের পুত্র।
পিরোজপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: জাকারিয়া জানান, হত্যাকান্ডের পরে দির্ঘদিন চেষ্টা করে তথ্যপ্রযুক্তির সহায়তায় আজ ঘটনাস্থলের পাশেই শহরের কৃষ্ণচূড়া মোড় থেকে শুক্কুর আলী কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আসামী শুক্কুর আলী একজন দিনমজুর তিনি সেতারা বেগমের বাসায় দিনমজুরের কাজ করতে গিয়ে ৫শত টাকা পেতেন বলে দাবী । কয়েকদিন পরে পাওনা টাকা চাইতে গেলে সেতারা বেগম টাকা না দিয়ে খারাপ ব্যবহার করে এতে শুক্কুর জেদের বশবর্তী হয়ে অন্য আসামীর সাথে পরিকল্পনা করে স্যালাইনের পাইপ গলায় পেচিয়ে শ্বাস রোধ করে তাকে হত্যা করে। হত্যাকান্ড শেষে সেতারা বেগমের বাসায় থাকা সোনার কয়েক ভরি গহনা ও নগদ টাকা চুরি করে নিয়ে যায় তারা। আসামী শুক্কুর আলী হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দিয়েছে।
পিরোজপুর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো: জাকারিয়া ও উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন  আরো জানান, আসামী শুক্কুর আলী কে গ্রেফতার করে আদালতে পাঠালে আদালত জবানবন্ধি শেষে তাকে জেল হাজতে প্রেরণ করে। বাকি আসামী গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।

Comment here