স্ত্রীকে খুন করে সন্তানদের নিয়ে রানা গা-ঢাকা দেন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

স্ত্রীকে খুন করে সন্তানদের নিয়ে রানা গা-ঢাকা দেন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার এলাকায় রোকসানা আক্তার ময়না (২৮) নামে এক গৃহবধূকে খুনের পর দুই সন্তান নিয়ে পালিয়ে গিয়েছিলেন স্বামী ইউসুফ রানা কিন্তু শেষ রক্ষা হয়নি। ঘটনার একদিন পরই গতকাল বৃহস্পতিবার ভোররাতে হাজারীবাগ এলাকা থেকেই রানাকে গ্রেপ্তার করে পুলিশ। পূর্ব রায়েরবাজার হাইস্কুলের পেছনে আনোয়ার খানের একতলা বাড়িতে গত বুধবার বিকালে নৃশংস হত্যাকা-ের শিকার হন ময়না। এ ঘটনায় নিহতের ভাই ফরহাদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদুর রহমান জানান, পূর্ব রায়েরবাজার হাইস্কুলের পেছনে আনোয়ার খানের একতলা বাড়িতে ভাড়া থাকতেন ময়না ও তার স্বামী ফুচকা বিক্রেতা রানা। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ দীর্ঘদিনের। এর জের ধরে বুধবার বিকাল ৪টার দিকে বাসার ভেতরে লোহার হাম্বল-দিস্তা দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন রানা। এতে ঘটনাস্থলই ময়নার মৃত্যু হলে মৃতদেহ বাসার ভেতরে রেখে দরজায় তালা দিয়ে রানা তার ছেলেমেয়েকে নিয়ে পালিয়ে যান। খবর পেয়ে রাতে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে রানাকে ওই এলাকা থেকেই গ্রেপ্তার করা হয়।

পুলিশের একটি সূত্র অবশ্য জানায়, ঘটনার পর রানা তার সন্তানদের স্বজনদের কাছে রেখে এসে নিজেই হাজারীবাগ থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে তিনি।

 

Comment here