স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কট - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কট

নিজস্ব প্রতিবেদক : দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করে গ্রেপ্তারের প্রতিবাদে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কট করছেন সাংবাদিকরা। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে স্বাস্থ্য মন্ত্রণালয় আয়োজিত ব্রিফিং বয়কটের পর এবার দুপুর ১২টা ৫৫ মিনিটের অনলাইন ব্রিফিংও বয়কট করে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)।

Health Media Cell BD ফেসবুক পেজে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে অনলাইন প্রেস ব্রিফিংটি হওয়ার কথা রয়েছে। ব্রিফিং বয়কটের সিদ্ধান্তে সবার সহযোগিতা কামনা করেছে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)।

এর আগে বিএসআরএফ সাধারণ সম্পাদক শামীম আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্রিফিং বয়কটের সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘দৈনিক প্রথম আলোর সিনিয়র রিপোর্টার ও বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্য রোজিনা ইসলামকে হেনস্তা করে গ্রেপ্তারের প্রতিবাদে আজকের (মঙ্গলবার) স্বাস্থ্য মন্ত্রণালয় আয়োজিত বেলা ১১টার সংবাদ সম্মেলন বয়কটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী কর্মসূচি কার্যনির্বাহী কমিটির আজকের জরুরি সভা থেকে ঘোষণা করা হবে। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করছে বিএসআরএফ।’

এর আগে সাংবাদিক রোজিনা ইসলামের বিষয়টি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে আজ বেলা ১১টায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিং করা কথা জানান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম।

 

Comment here