স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী আজ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী আজ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৯৪ সালের ২৭ জুলাই ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেওয়া হয়েছে দিনব্যাপী নানা কর্মসূচি। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জনগুহ কর্মসূচির কথা জানিয়ে বলেন, প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির মধ্য রয়েছে সকাল সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৮টায় ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ। এ ছাড়াও বেলা ৩টায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে আলোচনাসভা অনুষ্ঠিত হবে। সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার টেলিকনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখার কথা রয়েছে বলে জানান স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

সংগঠনটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু জানান, কেন্দ্রীয় কমিটির অনুরূপ সংগঠনের প্রতিটি জেলা ও উপজেলা কমিটিগুলোও কর্মসূচি পালন করবে। এ ছাড়াও বন্যাকবলিত এলকার মানুষের মাঝে খাবার বিতরণ, সারাদেশে দুস্থদের মাঝে খাবার ও গাছের চারা বিতরণ করা হবে।

Comment here