হতদরিদ্র মহিলাকে ১ টি সেলাই মেশিন প্রদান করলেন ৫৮ ব্যাটেলিয়ন বিজিবির অধিনায়ক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হতদরিদ্র মহিলাকে ১ টি সেলাই মেশিন প্রদান করলেন ৫৮ ব্যাটেলিয়ন বিজিবির অধিনায়ক

মোঃ শামীম রেজা,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেনের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেখতে পেয়ে মানবতার সেবাই এগিয়ে আসলেন ঝিনাইদহের খালিশপুর ৫৮ বিজিবির ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্নেল কামরুল আহসান।

তিনি তার নিজস্ব অর্থয়নে ঐ অসহায় দরিদ্র মহিলাকে গত ২৯ সেপ্টেম্বর দুপুরে একটি সেলাই মেশিন ও মেশিন ঢাকার কাপড় কেনা বাবদ নগত টাকা প্রদান করেন। জানা গেছে, মহেশপুর পৌরসভাধীন গোপালপুর গ্রামের হত দরিদ্র মনির উদ্দীনের কন্যা সাবিনা খাতুন একটি সেলাই মেশিনয়ের জন্য গত ১ সপ্তাহ আগে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার দ্বারে দ্বারে ঘুরেও কোন ফল পাইনি। এ সংবাদ প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন ফেসবুক আইডিতে পোষ্ট ছাড়লে ফেসবুকের সংবাদটি দেখে খালিশপুর ৫৮ ব্যাটেলিয়ানের সিইও লেঃ কর্নেল কামরুল আহসান, মহেশপুর পৌর এলাকার গোপালপুর গ্রামে উপস্থিত হয়ে ঐ হতদরিদ্র মনির উদ্দিনের মেয়ে সাবিনার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে তাকে একটি সেলাই মেশিন ও নগত টাকা প্রদান করেন ।

উক্ত সেলাই মেশিন নগত টাকা প্রদান কালে লেঃ কর্নেল কামরুল আহসান, টু আই সি মেজর কামরুল হাসান, প্রেসক্লাব মহেশপুরের সভাপতি সরোয়ার হোসেন, সিনিয়র সহ সভাপতি মোঃ ওবাইদুল হক, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামসহ কয়েক জন ৫৮ বিজিবির জোয়ানরা উপস্থিত ছিলেন। খালিশপুর ৫৮ ব্যাটেলিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন কর্নেল কামরুল আহসান একজন অসাহায় হত দরিদ্র মহিলার পাশে দাড়িয়ে এমন মহৎ কাজটি করায় প্রেসক্লাব মহেশপুরের সকল সাংবাদিকরা তাকে সাধুবাদ জানিয়েছে।

Comment here