হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় ৫ জন গ্রেপ্তার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় ৫ জন গ্রেপ্তার

লালমনিরহাট ও হাতীবান্ধা প্রতিনিধি : কোরআন অবমাননার ‘অভিযোগে’ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা এবং লাশ পুড়ে ফেলার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদের গেপ্তার করা হয়।

এই ঘটনায় দায়ের করা ৩টি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। তবে গ্রেপ্তারকৃতদের নাম জানানো হয়নি। এই পাঁচজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহস্ত। এর আগে গতকাল শুক্রবার রাতে নিহতের পরিবার, বুড়িমারী ইউনিয়ন পরিষদ ও পুলিশ বাদী হয়ে পৃথক পৃথকভাবে এ  তিনটি মামলা দায়ের করে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার মাগরিবের নামাজের আগে বুড়িমারী ইউনিয়ন পরিষদের দরজা ভেঙে শহিদুন্নবী জুয়েলকে বের করে পিটিয়ে হত্যা করা হয়। পরে লাশ নিয়ে বুড়িমারী বাঁশকল এলাকায় লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের ওপর কাঠখড়ি ও পেট্রোল ঢেলে পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

 

নিহত শহীদুন্নবী জুয়েল রংপুর শহরের শালবন মিস্ত্রি পাড়ার মৃত আবু ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সাবেক লাইব্রেরিয়ান।

 

Comment here