হত্যার ভয় দেখিয়ে ৯ বছরের শিশুকে বলাৎকার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হত্যার ভয় দেখিয়ে ৯ বছরের শিশুকে বলাৎকার

তালতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার তালতলী উপজেলায় তুলে নিয়ে গিয়ে হত্যার ভয় দেখিয়ে ৯ বছরের এক শিশুকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের মৌরভী গ্রামে এ ঘটনা ঘটে। এদিন রাতেই ওই শিশুর মা মেরী বেগম বাদী হয়ে দুইজনকে আসামি করে তালতলী থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী মৌরভী এলাকার হতদরিদ্র বাদল মুন্সির ছেলে। সে গতকাল শুক্রবার দুপুরে বাড়ির পাশের মাঠে খেলতে গিয়েছিল। এ সময় স্থানীয় হারুন হাওলাদারের ছেলে লাদেন (১৬) নামে এক যুবক ওই ছেলেকে ডেকে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে সাব্বির নামে এক শিশুর সহযোগিতায় মেরে ফেলার ভয় দেখিয়ে ওই ছেলেকে বলাৎকার করা হয়। এতে ওই শিশুর রক্তক্ষরণ শুরু হয়।

তার মা মেরী বেগম জানান, পার্শ্ববর্তী হারুন হাওলাদারের ছেলে লাদেন তার ছেলেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী একটি পরিত্যক্ত ঘরে উঠিয়ে বলাৎকার করে। পরে রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরে এসে তার ছেলে তলপেটে ব্যথার কথা বলে কেঁদে ফেলে। মেরে ফেলার ভয় দেখিয়ে পাশের বাড়ির সাব্বির নামের শিশুটি জোরপূর্বক ধরে রাখে এবং লাদেন তাকে বলৎকার করে বলে মায়ের কাছে খুলে বলে শিশুটি।

ছেলেটির বাবা ধান কাটার জন্য গোপালগঞ্জ গেছেন। বর্তমানে ছেলেটি অসুস্থ থাকার পরও অর্থাভাবে তার চিকিৎসা করাতে পারছেন না তার মা।

শিশুটির মা আরও জানান, ঘটনাটি কাউকে জানালে এবং কারও বিরুদ্ধে কোনো অভিযোগ করলে হত্যা করে ফেলার হুমকি দেওয়া হয়েছে তাকে। এ কারণে গভীর রাতে এসে থানায় মামলা দায়ের করেন তিনি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া বলেন, ‘বলৎকারের ঘটনায় থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

Comment here