হাতে ফুল, বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হাতে ফুল, বিস্কুট খেতে খেতে বাসায় ঢুকলেন পরী

বিনোদন প্রতিবেদক : টানা ২৭ দিন কারাবাস শেষে অবশেষে নিজের বাসায় ফিরেছেন চিত্রনায়িকা পরীমনি। জামিনে মুক্তি লাভের পর আজ দুপুর ১টার দিকে বনানীর বাসায় পৌঁছান তিনি। এ সময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথাই বলেননি এই চিত্রনায়িকা।

বাসার সামনে গাড়ি থেকে নেমে মিডিয়াকর্মীদের জটলাও বেশ হাসিমুখেই পেরিয়েছেন তিনি। হাতে ছিল বিস্কুট ও ফুল। এসময় তিনি আরাম করে বিস্কুট খেতে খেতে কোনও কথা না বলেই বাসায় ঢুকলেন।

তবে পরীর পক্ষ থেকে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী কথা বলেন মিডিয়ার সঙ্গে। তার ভাষ্য, ‘পরীমনি শারীরিক ও মানসিকভাবে ঠিক নেই। ওনার এখন বিশ্রামের প্রয়োজন। মিডিয়ার সঙ্গে কথা বললেও সেটা দুই একদিন পরে, এখনই নয়। এরমধ্যে আইনি প্রয়োজন করে তিনি বের হবেন। তা না হলে বিশ্রামে থাকবেন।’

এর আগে, সকাল সাড়ে ৯টায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়ে বের হন পরী। আর আগে থেকেই কারাফটকে ভিড় করেন তার ভক্তরা। বের হয়ে ভক্তদের সঙ্গে সেলফি তোলেন এই নায়িকা। এছাড়া হাত উঁচিয়ে বিজয় চিহ্ন দেখান পরী।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান চালিয়ে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে।

 

Comment here