হোসেনপুরে চেতনানাশক ইনজেকশান নিয়ে ধর্ষেনের চেষ্টাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হোসেনপুরে চেতনানাশক ইনজেকশান নিয়ে ধর্ষেনের চেষ্টাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

মোঃ জয়নাল উদ্দীন,কিশোরগঞ্জ জেলা  প্রতিনিধি  : কিশোরগঞ্জের হোসেনপুরে চেতনানাশক ইনজেকশান দিয়ে অষ্টম শ্রেণী ছাত্রী ধর্ষনের চেষ্টাকারীদের দ্রুত বিচারের দাবিতে নারী ও কিশোরীদের সহিংসতা প্রতিরোধ প্রকল্পের (পপি) উদ্যোগে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী মানববন্ধন করে সংশ্লিষ্ট উর্ধ্বতন কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।
জানাযায়, উপজেলার পুমদি ইউনিয়নের দক্ষিণ পুমদি গ্রামের আবুল কালামের মেয়ে ও হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী মনিরা আক্তার (১৪) গত ২৪ সেপ্টেম্বর ষ্কুল ছুটির পর কোচিং শেষ করে বাড়ি ফিরছিল। চর-পূমদী গ্রামের সোহরাব মৌলভীর বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছালে দুই বখাটে জোরপূর্বক তাকে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে চেতনা নাশক ইনজেকশন দিয়ে অচেতন করে ধর্ষনের চেষ্টা চালায়।
এ সময় স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ঘটনাস্থল থেকে ওই স্কুল ছাত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করলেও বখাটেরা পালিয়ে যায়। এদিকে ওই ছাত্রীর অবস্থা খারাপ হওয়ায় তাকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্কুল ছাত্রী মনিরার বাবা মোঃ আবুল কালাম বাদি হয়ে দুই বখাটের নাম উল্লেখ করে হোসেনপুর থানায় মামলা করেন (মামলা নং-১৭ তারিখ-২৭/০৯/২০১৯ খ্রি,। আজ বুধবার (২ অক্টোবর) সকালে ধর্ষণের চেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হোসেনপুর-কিশোরগঞ্জ মহাসড়কের চর-পুমদি বাজার এলাকায় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও শতশত এলাবাসী ঘন্টাব্যাপী রাস্তা অবরোধ করে বিক্ষোভ-মিছিল শেষে মানববন্ধন করেন।
সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন- নারী ও কিশোরীদের সহিংসতা প্রতিরোধ প্রকল্পের প্রকল্প কর্মকর্তা সালমা পারভিন, মাঠ সহায়ক আবু বক্কর ছিদ্দিক খোকন, মিনা আক্তার, হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিনহাজ উদ্দিন কাজল, প্রধান শিক্ষক মোঃ রিয়াজ উদ্দিন, মেয়ের বড় ভাই আব্দুল কাদির কাজল, মেয়ের বোন ঝুমা আক্তার, সহপাঠি স্বর্ণা আক্তার, ফাহিমা আক্তার বৃষ্টি, শান্তি আক্তার ,সেচ্ছা সেবক লীগ নেতা মোঃ শরিফ মিয়া প্রমূখ। বক্তারা ধর্ষণের চেষ্টাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

Comment here