১২৫ বছর পূর্তি উপলক্ষ্যে নামুজা উচ্চবিদ্যালয়ের ২ দিন ব্যপী পূর্নমিলনী অনুষ্ঠিত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
শিক্ষাঙ্গন

১২৫ বছর পূর্তি উপলক্ষ্যে নামুজা উচ্চবিদ্যালয়ের ২ দিন ব্যপী পূর্নমিলনী অনুষ্ঠিত


প্রান্ত মামুন,নামুজা প্রতিনিধি : ১২৫ বছর পূর্তি উপলক্ষ্যে নামুজা উচ্চবিদ্যালয়ের ২ দিন ব্যপী পূর্নমিলনী অনুষ্ঠিত হয়।

বগুড়া সদর থানা নামুজা ইউনিয়নের নামুজা উচ্চবিদ্যালয়ের মাঠে ১২৫ বছর পূর্তি উপলক্ষ্যে নামুজা হাই স্কুল ও ছাত্র ছাত্রী দের আয়োজনে
অনুষ্ঠিত হয় এ বিশাল পূর্নমিলনী।

প্রায় ১৫০০ ছাত্র ছাত্রী এ অনুষ্ঠানে অংশ গ্রহন করেছে।
২৫ এ ডিসেম্বর বুধবার প্রথম দিনে উদ্বোধনী
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, মো: এসকেন্দার আলী (জেলা রেজিস্টার নাটোর)।
এবং ২য় দিন সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব, রাগেবুল আহসান রিপু ও দৈনিক মুক্ত আওয়াজ পত্রিকা এর সম্পাদক ও প্রকাশক এম ফাহিম ফয়সাল।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় সংগীত,বর্ণাঢ্য
র‌্যালি,শান্তির প্রতীক পায়রা ও বেলুন উরিয়ে
উদ্বোধন করা হয়।

র‌্যালি শেষে দুই দিনব্যাপি অনুষ্ঠানের অংশ হিসেবে বিদ্যালয় মাঠে এক আড়ম্বরপূর্ণ মিলন মেলা, সাংস্কৃতিক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাতিত্ব অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং নামুজা ইউপি চেয়ারম্যান এস.এম রাসেল মামুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র এসকেন্দার আলী সাহানা, জেলা রেজিস্টার (ভূমি) নাটোর। বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র রোটা. রফিকুল ইসলাম, নির্বাহী পরিচালক নিডো। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিয়াজ উদ্দিন, সাবেক অধ্যক্ষ, নামুজা ডিগ্রি কলেজ, ড. আফতাব হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা পঞ্চগড় , আব্দুস সামাদ, সহকারী অধ্যাপক, গণিত, সরকারি মহিলা কলেজ, নরসিংদী, আনোয়ারুল ইসলাম, বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী, নজরুল ইসলাম নজু, শিল্পপতি নামুজা। এছাড়াও বক্তব্য রাখেন ডা. মুশফিকুর রহমান, স্বাস্থ্য কর্মকর্তা, নন্দীগ্রাম, এ্যাড. আব্দুল জলিল, প্রাক্তন শিক, নামুজা উচ্চ বিদ্যালয়, সোহেল রানাসহ অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন আলমগীর হোসেন ও কম্পিউটার শিক্ষক আব্দুর রহিম। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এএকএম আব্দুল হান্নান।

আরো উপস্থিত ছিলো মল্লিকা সমাজ উন্নয়ন এর পরিচালক মোঃ হেলাল উদ্দিন ও মোঃ মামুনুর রশীদ প্রান্ত।(সহকারী শিক্ষক) ভান্ডারীপাড়া প্রথমিক বিদ্যালয়।

Comment here