৩০ বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

৩০ বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের ৩০ নেতা-কর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। এর মধ্যে নামীয় ৩০ জন ও অজ্ঞাতনামা আরও ১০/১৫ জন আসামি করা হয়েছে। একজনকে গ্রেপ্তার করেছে ধোবাউড়া থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার হেলাল উদ্দিন বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গাড়ি ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগ, সরকারকে বিব্রত করা, ককটেল বিস্ফোরণ করে জনমনে আতঙ্ক সৃষ্টি ও নাশকতার লক্ষ্যে গতকাল বুধবার রাতে উপজেলার দক্ষিণমাইজপাড়া ইউনিয়নে বাজার এলাকার মাঠে বিএনপির ৩০ জন নেতাকর্মী সমবেত হন। খবর পেয়ে সেখানে অভিযান চালায় ধোবাউড়া থানা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি-নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে দৌড়ে পালিয়ে যান।

ঘটনাস্থল থেকে দক্ষিণমাইজপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মাস্টারকে গ্রেপ্তার করে পুলিশ। আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। মামলার বাদী হেলাল উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. টিপু সুলতান আমাদের সময়কে বলেন, বিশেষ ক্ষমতা আইনে মামলায় একজনকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

Comment here