৩ বছরের মৃত শিশুকে নিয়ে হাসপাতালে আটক বাবা : যৌনাঙ্গে আঘাতের চিহ্ন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

৩ বছরের মৃত শিশুকে নিয়ে হাসপাতালে আটক বাবা : যৌনাঙ্গে আঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে তানজিনার নামে এক তিন বছরের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই শিশুকে অচেতন অবস্থায় নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই শিশুর গালে মুখে এবং যৌনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অচেতন অবস্থায় তিন বছরের ওই শিশুকে হাসপাতালে নিয়ে আসা তার বাবার কথাবার্তা সন্দেহ হওয়ায় তাকে আটক করেছে পুলিশ। পুলিশ বলছে, ওই শিশুর যৌনাঙ্গ পুরোপুরি রক্তাক্ত। গালে এবং ঠোঁটে কামড়ের দাগ রয়েছে। শিশুটির বাবা গালে কামড় দিয়েছেন বলে পুলিশের কাছে শিকার করেছে। এরপরই তাকে আটক করা হয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া দৈনিক আমাদের সময় অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘শিশুটির গালে কামড়ের দাগ ও যৌনাঙ্গে আঘাতের চিহ্ন আছে৷ যৌনাঙ্গ পুরোপুরি রক্তাক্ত বলে চিকিৎসকরা জানিয়েছে। তার ঠোঁটেও দাগ রয়েছে।’

তিনি আরও বলেন, ‘শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা তার পিতা মহিউদ্দিনকে আটক করা হয়েছে। তার কথাবার্তা সন্দেহজনক। ওই শিশুর গালে তিনিই কামড়েছেন বলে শিকার করছেন।’ বাচ্চু মিয়া আরও জানান, শিশুটির ময়নাতদন্ত করা হবে। একইসঙ্গে ডিএনএ টেস্টি করা হবে। তার বাবাকে বনানী থানায় হস্তান্তর করা হয়েছে।

নিহত শিশুর পরিবার সুত্রে জানা যায়, তার মা একজন পোশাক শ্রমিক। মা জরিনা বেগমের সঙ্গে বনানীর কড়াইল বস্তির বেলতলা এলাকায় থাকতো শিশুটি। তার বাবা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকায় সিএনজিচালিত অটোরিকশা চালায়। কয়েকদিন আগে মহিউদ্দিন বনানীতে আসেন স্ত্রী ও সন্তানদের কাছে। আজ সকালে তার স্ত্রী গার্মেন্টসে চলে যান। পরে বেলা ১১টার দিকে তানজিনাকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

 

Comment here