৭০০ পিপিই ও ৫০০০ মাস্ক দিলেন সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

৭০০ পিপিই ও ৫০০০ মাস্ক দিলেন সাবেক ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন

মোঃতৌহিদুর রহমান তুহিন : করোনা ভাইরাস সংক্রমণ রোধে চিকিৎসক ও নার্স সহ স্বাস্থ্য সেবায় নিয়োজিত সকল কর্মকর্তা ও কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত করতে গাইবান্ধা জেনারেল হাসপাতাল ও ০৬ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ কয়েকটি বেসরকারি ক্লিনিকে প্রদানের জন্য ৭০০ পিপিই (পারসোনাল প্রোটেকশন ইক্যুয়িপমেন্ট) ও ০৫ হাজার সার্জিক্যাল মাস্ক প্রদান করেছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।
দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসক
মো: আবদুল মতিন এর কাছে মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে এসব পিপিই ও মাস্ক প্রদান করা হয়।এসব পিপিই বা ব্যক্তিগত নিরাপত্তা সরঞ্জাম তৈরি করেছে দেশের প্রথম সারির ফ্যাশন হাউজ ‘স্মার্টেক্স বাংলাদেশ’।
এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা সিভিল সার্জন ডা: এ বি এম আবু হানিফ,গাইবান্ধা জেনারেল হাসপাতালের তত্বাধায়ক ডা: মো. মাহফুজার রহমান, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন, গাইবন্ধা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জু, যুগ্ন সাধারন সম্পাদক তরিকুল ইসলাম তারেক, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল বাশার রুবেল এবং তথ্য ও গবেষণা সম্পাদক মোকসেদুল হাসান সাজু সহ আরো অনেকে।

Comment here