মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মাদকের টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা

জীতেন বড়ুয়াখাগড়াছড়ি : মাদকের টাকা না দেয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগমকে (৯৭) পিটিয়ে হত্যা করলো মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ নামে এক মাদকাসক্ত ছেলে।

মঙ্গলবার (২০ অক্টোবর) বিকেলের দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাষ্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপকে (৪০) আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মাদকাসক্ত মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেব মাষ্টার পাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের দেব মাষ্টার পাড়া এলাকার বাসিন্দা মো. মিজানুর রহমানকে প্রকাশ কালার বাপ দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। ঘটনার দিন মঙ্গলবার বিকেলে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর রহমান তার মা কুলছুম বেগমের কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়। এসময় তিনি টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে ছেলে ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায় ও কিল-ঘুষি মারে। একপর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এসময় স্ত্রীকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করে মাদকাসক্ত ওই যুবক। পরে গুরুতর আহতাবস্থায় বৃদ্ধা কুলসুম বেগমকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো প্রস্তুতি চলছে।

Comment here