‘দেশের সব মদ কী আমিই খাই?’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

‘দেশের সব মদ কী আমিই খাই?’

এই সময়ের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ এবং অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। দুজনেই তানিম রহমান অংশুর পরিচালনায় ‘ন ডরাই’ সিনেমায় অভিনয় করেন। কাজের সুবাদে তাদের মধ্যে সর্ম্পকটাও খুব ঘনিষ্ঠ। কিন্তু এত যে ঘনিষ্ঠ তা আগে জানা ছিল না! জানা গেছে, গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে।

জনপ্রিয় তারকা দম্পতির সংসার জীবনের টানাপোড়ন চললেও, সন্তানের দিকে তাকিয়ে মান-অভিমান ভুলেছেন রাজ-পরী। তবে গত সোমবার দিবাগত রাতে রাজের ফেসবুক থেকে কিছু ‘গোপন’ ছবি ও ভিডিও প্রকাশ হয়। যেখানে শরিফুল রাজ ও ‘ন ডরাই’খ্যাত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে পাওয়া গেছে মদ্যপ অবস্থায়।

আর ভিডিওতে তাদের কথাবার্তাও ছিল অশ্লীল। যা নিয়ে বেজায় খেপেছেন পরী। তার রাগের কারণ ‘গোপন’ ভিডিও না, বরং পরীকে নিয়ে মন্তব্য করায়।

এই ব্যাপারে পরীমনির সঙ্গে কথা হলে তিনি দৈনিক আমাদের সময় অনলাইনকে বলেন, ‘আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসী পাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে- আইন কি শুধু তার জন্যই। আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।’

শোবিজে গুঞ্জন আছে, আপনাদের সংসার জীবন ভালো যাচ্ছে না। বিষয়টি কি সত্যি? উত্তরে পরী বলেন, ‘এসব আজাইরা কথা মানুষ কই পায়। আমরা ভালো আছি, সুখেই আছি। আমি অভিনয় আর সংসার জীবন নিয়ে ভালো আছি- এটা কারো পছন্দ হচ্ছে না। তাই এসব কথা ছড়াচ্ছে। গেল ক’দিন ধরে ছবির প্রচারণার কারণে দম ফেলার সময় পাচ্ছি না। এর মধ্যে আবার উটকো ঝামেলা। আমাকে খেপালে এর পরিণাম ভালো হবে না!’

আরও পড়ুন: ‘গোপন ভিডিও’ ফাঁস নিয়ে মুখ খুললেন সুনেরাহ

Comment here