প্রচারে এলো সিয়ামের সেই বিজ্ঞাপন - দৈনিক মুক্ত আওয়াজ
ঢালিউডবিনোদন

প্রচারে এলো সিয়ামের সেই বিজ্ঞাপন

বিনোদন প্রতিবেদক :মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়া নিয়ে প্রায় দুই বছর আগে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ২০১৮ সালের ১ সেপ্টেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অধীনে কোরিয়া সরকারের (এসপিও) অর্থায়নে এটি নির্মিত হয়েছিল। বান্দরবান, ঢাকার বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটি নির্মাণ করেন টিএম ইমরান হোসেন।

প্রায় দুই বছর পর দেশের টিভি চ্যানেলগুলোতে প্রচার হচ্ছে সেই বিজ্ঞাপনটি। এতে ভিন্ন এক লুকে দর্শকের সামনে হাজির হয়েছেন সিয়াম।

নির্মাণের পর প্রচারে এতটা সময় নেওয়ার কারণ হিসেবে নির্মাতা টিএম ইমরান হোসেন বলেন, ‘কাজটা শেষ হয়েছে অনেক আগেই। যেহেতু এটা সরকারি প্রজেক্ট এবং কোরিয়া সরকারের (এসপিও) অর্থায়নে নির্মিত, তাই তাদের মন্ত্রণালয়ভিত্তিক আনুষ্ঠানিকতা শেষে প্রচারে আসতে একটু সময় নিয়েছে। এই বিজ্ঞাপনে সুন্দর একটা মেসেজ আছে। আশা করি, এটি তরুণদের সচেতনতা হিসেবে কাজ করবে।’

সিয়াম আহমেদ বলেন, ‘বিজ্ঞাপনের ভাবনাটা অনেক সুন্দর, তাই কাজটি করা। আমি তরুণদের পজেটিভ মেসেজ দিতে চাই। এটি তেমনই একটি কাজ। দেশের জন্য কিছু করতে পারাটা সত্যিই অনেক আনন্দের।’

এদিকে, সিয়াম বর্তমানে ব্যস্ত আছেন ‘অপারেশন সুন্দর’ ছবির শুটিং নিয়ে। ছবির শুটিংয়ে এখন তিনি সুন্দরবন অবস্থান করছেন। সম্প্রতি শেষ করেছেন ‘শান’ ছবির শুটিং। আর মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘বিশ্ব সুন্দরী’ ও ‘পাপপুণ্য’ ছবি দুটি।

#TVCAnti-drug campaign (2018) 2 years later 😌

Posted by Siam Ahmed on Tuesday, February 18, 2020

Comment here

Facebook Share