অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি: পূজা চেরি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি: পূজা চেরি

বিনোদন প্রতিবেদক : শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছেন পূজা চেরি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই তার নায়িকা হওয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘পোড়ামন ২’, ‘দহন’ ও নূর জাহান’ সিনেমায় অভিনয় করে হয়েছেন বেশ প্রশংসিতও। এর মধ্যেই শোবিজে গুঞ্জন রটে, জাজ কর্ণধার আবদুল আজিজের সঙ্গে পূজার প্রেমের।

ব্যক্তিগত মনোমালিন্যের কারণে একটা সময় জাজ থেকে বেরিয়ে আসেন পূজা। কাজ করেন অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের হয়ে। সম্প্রতি শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনসহ একাধিক জটিলতায় ঢালিউডে নিজের অবস্থান হারাতে বসেছেন পূজা।

তবে এবার সব কিছু ভুলে পূজা আবার কাজে নিয়মিত হতে চাইছেন। ফিরতে চাচ্ছেন জাজেও। এই প্রতিষ্ঠান থেকে বেরিয়ে আসা তার ভুল সিদ্ধান্ত ছিল, সেটি বুঝতে পেরে অনুশোচনায় ভুগছেন এই নায়িকা।

তাই ক্ষমা চেয়ে আজ সোমবার পূজা একটি পোস্ট দিয়েছেন ফেসবুকে। তার কথায়, ‘আমার বয়স অল্প। না বুঝে হয়তো ভুল করেছি। ছোট বোন মনে করে আমাকে ক্ষমা করে দেবেন।’

পূজা পোস্টে লিখেছেন, ‘আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, নুসরাত ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রায়হান রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

এদিকে, গেল বছর কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচনায় ছিলেন পূজা চেরি। এই বছর নতুন কাজ বলতে পূজার হাতে আছে সরকারি অনুদানের ‘যোদ্ধা’ সিনেমাটি।

 

Comment here