আজ রাতে বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার অনুরোধ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

আজ রাতে বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার অনুরোধ

নির্মাণকাজের কারণে আজ শুক্রবার রাতে খিলক্ষেত-বিমানবন্দর-উত্তরা হয়ে গাজীপুরগামী সড়ক ব্যবহার না করার অনুরোধ জানিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। আজ রাত ১১টা থেকে আগামীকাল শনিবার সকাল ৬টা পর্যন্ত এ সড়কের বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করেছে তারা।

এর আগে গত বুধবার এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ অনুরোধ করেছে বেবিচক। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের উড়ালসড়কের নির্মাণকাজের জন্য ওই সাত ঘণ্টা সামনের সড়কে সব ধরনের যান চলাচল সীমিত রাখা হবে। এ সময় ভারী ও মালবাহী যানবাহনকে বিমানবন্দর সড়কে না গিয়ে বিকল্প সড়ক ব্যবহারের অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন: ২৮ এপ্রিল রাতে বিমানবন্দর সড়ক এড়িয়ে চলার পরামর্শ

অন্যদিকে, গতকাল বৃহস্পতিবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক মো. কামরুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, রাস্তায় যেহেতু কাজ চলবে তাই রাস্তা কিছুটা সংকীর্ণ হয়ে যাবে। তাই উড়াল সড়কের নির্মাণকাজ নির্বিঘ্ন করতে শুক্রবার রাত ১১টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত মোট সাত ঘণ্টা যানবাহন চলাচল সীমিত থাকবে।

তিনি বলেন, তবে বিদেশগামী যাত্রীরা তাদের ফ্লাইটের সময় অনুযায়ী চলাচল করতে পারবেন।  সাধারণ যাত্রীদের বিনা প্রয়োজনে এ সড়ক পরিহার করার জন্য অনুরোধ জানান তিনি।

Comment here