আত্মবিশ্বাস নিয়ে খেললেই হবে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ছোট পর্দাবিনোদন

আত্মবিশ্বাস নিয়ে খেললেই হবে

বাংলাদেশের খেলা দেখা মিস হয় না। আগামীকাল থেকে আমি শুটিংয়ে যাব। আজকে পুরো দিন বাসায় আছি। পরিবারের সবাই একসঙ্গে খেলা দেখবো। খেলা কেন্দ্র করে বাসায় বিশেষ আয়োজনও রাখা হয়েছে। আম্মু পপকর্ন ভাজবে, চা-কফি থাকবে, আরও অনেক কিছু।

আমি মনে করি, আজকে যদি বাংলাদেশ ইংল্যান্ডকে হারায়, এটা কিন্তু কোনো অঘটন হবে না এবং জীবনে প্রথমবারও হবে না। এর আগেও এটা হয়েছে। এই আত্মবিশ্বাস নিয়ে খেললেই হবে। আমি আশ্চর্য হয়ে গিয়েছিলাম, বাংলাদেশ আর নিউজিল্যান্ডের খেলা দেখে। আর ১০-১৫টা রান অথবা আমাদের এক-দুইটা মিসটেক না হলেই কিন্তু আমরা নিউজিল্যান্ডকে আটকে ফেলেছিলাম। এই দুঃখ আমার কখনই যাবে না।

আমাদের দুই ম্যাচে চার পয়েন্ট থাকতো এবং মোটামুটি দুইটা কঠিন টিম পার হয়ে গিয়েছিল কিন্তু। এখন সামনে কোনো একটা অঘটন ঘটে গেলে আমাদের চান্স কমে যায়। কারণ বাকি টিমরাও তো ভালো খেলছে।

এই আসরের জন্য এখন পর্যন্ত সাকিব (সাকিব আল হাসান) ভাইয়ের নাম বলতেই হবে। অনেক আশা ছিল, তামিম ভাইয়ের কাছে। কিন্তু আমি তামিম ভাইয়ের কাছ থেকে ওই খেলাটা পাইনি। হয়তো তিনি বড় ম্যাচের জন্য তা জমিয়ে রাখছেন। ইংল্যান্ডের সঙ্গে বরাবর রুবেল ভালো খেলে। জানি না সে আজ খেলবে কি-না। বিশ্বকাপে সাইফুদ্দিনও দারুণ খেলছে। সবাই চেষ্টা করছে। জয়ের ব্যাপারে আমি বেশ আশাবাদী।

Comment here