উত্তরায় মেট্রোরেল স্টেশনে সাজ সাজ রব, স্লোগানে মুখরিত পুরো এলাকা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

উত্তরায় মেট্রোরেল স্টেশনে সাজ সাজ রব, স্লোগানে মুখরিত পুরো এলাকা

নিজস্ব প্রতিবেদক :বহুল প্রতীক্ষিত মেট্রোরেলের উদ্বোধনের মধ্য দিয়ে নতুন যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ। আজ বুধবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবুজ পতাকা উড়িয়ে ও ফিতা কেটে উদ্বোধন করবেন কাঙ্ক্ষিত এ প্রকল্পের।

মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে উত্তরা মেট্রোরেল স্টেশনের আশপাশের এলাকা বিরাজ করছে সাজ সাজ রব। নৌকা নৌকা স্লোগান মুখরিত পুরো উত্তরা।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে অংশ নিতে ভোর থেকেই ঢাকার বিভিন্ন এলাকা থেকে উত্তরার দিয়াবাড়িতে মানুষের ঢল নেমেছে। আওয়ামী লীগের কর্মী সমর্থকরা ব্যানার, ফেস্টুন নিয়ে দলে দলে হাজির হচ্ছেন উত্তরা ১৫ নম্বর সেক্টরে। তাদের মাথায় টুপি ও হাতে জাতীয় পতাকা। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও জড়ো হয়েছেন উদ্বোধনী এলাকার আশপাশে।

উদ্বোধনী অনুষ্ঠানে এরিয়াল ভিডিও প্রদর্শনী ও থিম সং পরিবেশনার আয়োজন থাকবে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতির বক্তব্য দেবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

উদ্বোধনের পর স্টপেজ ছাড়াই উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেল চলবে। বৃহস্পতিবার থেকে যাত্রীরা ট্রেনে যাতায়াত করতে পারবেন। প্রথম কয়েকদিন প্রতিটি প্ল্যাটফর্মে ট্রেন ১০ মিনিট যাত্রীদের জন্য অপেক্ষা করবে। কারণ নগরবাসী এই নতুন পরিবহন ব্যবস্থার সঙ্গে পরিচিত নয়।

 

Comment here