উল্লাপাড়ায় থাকছে ‘একতা এক্সপ্রেস’ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

উল্লাপাড়ায় থাকছে ‘একতা এক্সপ্রেস’

উল্লাপাড়া প্রতিনিধি : আন্তঃনগর একতা এক্সপ্রেস ট্রেন সিরাজগঞ্জের উল্লাপাড়া রেলওয়ে স্টেশনে প্রথমবারের মতো যাত্রা বিরতি করেছে। আজ বুধবার উল্লাপাড়া রেলওয়ে স্টেশনে একতা এক্সপ্রেস ট্রেনকে আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ করে নেয় এলাকাবাসী। এই স্টেশনে ট্রেনের যাত্রা বিরতি করায় উল্লাপাড়াবাসীর দীর্ঘদিনের দাবি পূর্ণ হলো।

ঢাকা ও পঞ্চগড়ের মধ্যে চলাচলকারী এই ট্রেনটি চালু হওয়ার পর থেকে উল্লাপাড়ায় বিরতি ছিল না। উল্লাপাড়ায় ট্রেনটি যাত্রা বিরতির জন্য এলাকাবাসী রেলপথ মন্ত্রণালয়ের প্রতি দাবি জানিয়ে আসছিলেন। উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের চেষ্টায় শেষ পর্যন্ত এই স্টেশনে ট্রেনটির যাত্রা বিরতি শুরু হয়েছে।

উল্লাপাড়া রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার রফিকুল ইসলাম জানান, ট্রেনটি ঢাকা থেকে বেলা ১০টা ১০ মিনিটে ছেড়ে উল্লাপাড়ায় পৌঁছাবে বেলা ১ টা ২১ মিনিটে। পঞ্চগড় পৌঁছাবে রাত সাড়ে ৯টায়। পঞ্চগড় থেকে ট্রেনটি রাতে ঢাকা অভিমুখে যাত্রাকালে ভোর ৪টা ৩৪ মিনিটে উল্লাপাড়া রেলওয়ে স্টেশনে এসে যাত্রাবিরতি দেবে।

স্থানীয় ব্যবসায়ী আলম ও দুলাল জানান, ভোরবেলায় রাজধানী যাওয়ার জন্য একতা এক্সপ্রেস ট্রেন উল্লাপাড়া স্টেশনে বিরতির প্রয়োজন ছিল। এখন তাদের ব্যবসায়িক কাজে ঢাকায় রেলপথে যাতায়াত আরও সহজ হবে।

 

Comment here